x

আসন্ন সঙ্কলন


যারা নাকি অনন্তকাল মিছিলে হাঁটে, তাদের পা বলে আর বাকি কিছু নেই। নেই বলেই তো পালাতে পারেনা। পারেনা বলেই তারা মাটির কাছাকাছি। মাটি দ্যাখে, মাটি শোনে, গণনা করে মৃৎসুমারী। কেরলের মাটি কতটা কৃষ্ণগৌড়, বাংলার কতটা তুঁতে! কোন শ্মশানে ওরা পুঁতে পালালো কাটা মাসুদের লাশ, কোন গোরেতে ছাই হয়ে গেলো ব্রহ্মচারী বৃন্দাবন। কোথায় বৃষ্টি টা জরুরী এখন, কোথায় জলরাক্ষুসী গিলে খাচ্ছে দুধেগাভিনের ঢাউস পেট। মিছিলে হাঁটা বুর্বক মানুষ সেসবই দেখতে থাকে যেগুলো নাকি দেখা মানা, যেগুলো নাকি শোনা নিষেধ, যেগুলো নাকি বলা পাপ। দেশে পর্ণ ব্যন্ড হল মোটে এইতো ক'টা মাস, সত্য নিষিদ্ধ হয়েছে সেই সত্যযুগ থেকে। ভুখা মিছিল, নাঙ্গা মিছিল, শান্তি মিছিল, উগ্র মিছিল, ধর্ম মিছিল, ভেড়ুয়া মিছিল যাই করি না কেন এই জুলাইয়ের বর্ষা দেখতে দেখতে প্রেমিকের পুংবৃন্ত কিছুতেই আসবে না হে কবিতায়, কল্পনায়... আসতে পারে পৃথিবীর শেষতম মানুষগন্ধ নাকে লাগার ভালোলাগা। mail- submit@sobdermichil.com

ভালোবাসার  আষাঢ় শ্রাবণ

অতিথি সম্পাদনায়

সৌমিতা চট্টরাজ

শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮

অপেরা - Android ডিভাইসের জন্য এখন আরও দ্রুত, নিরাপদ ওয়েব ব্রাউজার

sobdermichil | ডিসেম্বর ১৪, ২০১৮ | |
অপেরা ব্রাউজারটি আপনার Android ডিভাইসের জন্য একটি দ্রুত, নিরাপদ ওয়েব ব্রাউজার, এটি একটি পুনরায় বুট করা সংবাদ ফিড, বিল্ট-ইন বিজ্ঞাপন ব্লকার এবং ডেটা সঞ্চয় মোড সমন্বিত করে। এটি এখন নিজস্ব বিল্ট-ইন ক্রিপ্টো Wallet আছে। যে কোন ওয়েব সাইট ওপেন করা, পড়া এখন আরও অনেক দ্রুত। 

★ শীর্ষ বৈশিষ্ট্য ★

● দ্রুত ব্রাউজিংয়ের জন্য বিজ্ঞাপনগুলি অবরোধ করুন:
অপেরা এর নেটিভ বিজ্ঞাপন ব্লকার কার্যকরভাবে আপনাকে অনুপ্রবেশকারী বিজ্ঞাপনগুলি পরিত্রাণ পেতে এবং আপনার ব্রাউজিং অভিজ্ঞতাকে সুসজ্জিত করার জন্য আপনার পৃষ্ঠাগুলি দ্রুত লোড করতে সহায়তা করে।

● ব্যক্তিগতকৃত খবর ফিড:
আমাদের স্মার্টতম এআই নিউজ ইঞ্জিন দ্বারা চালিত, রিবুট হওয়া নিউজ ফিড আপনাকে ব্রাউজারের মধ্যে ব্যক্তিগতকৃত নিউজ চ্যানেলগুলির একটি নির্বাচনের মাধ্যমে স্যুইপ করতে দেয়, আপনার পছন্দের বিষয়গুলিতে সাবস্ক্রাইব করে এবং পরে পড়ার জন্য গল্পগুলি সংরক্ষণ করে। 

● ক্রিপ্টো Wallet:
অপেরা হ'ল বিল্ট-ইন ক্রিপ্টো ওয়াল্যাটের সাথে প্রথম প্রধান ব্রাউজার যা ওয়েব 3 সামগ্রী এবং অ্যাপ্লিকেশানগুলিতে সহজ এবং অবিচ্ছিন্ন অ্যাক্সেস সক্ষম করে। এটি কোনো এক্সটেনশান বা অতিরিক্ত অ্যাপ্লিকেশন প্রয়োজন হয় না। আপনি অনলাইনে আপনার ক্রেপটো ওয়ালট্রি থেকে ক্রিপ্টোকুরিনগুলির সাথে সরাসরি কেনাকাটা করার জন্য অর্থ প্রদান করতে পারেন বা দ্রুত এবং সুরক্ষিত Wallet-to-Wallet অর্থ লেনদেনগুলি করতে পারেন।

● নাইট মোড:
অপেরা এর রাতে মোড আপনাকে অন্ধকার এবং অন্তত চোখের স্ট্রেনের সবচেয়ে আরামদায়ক পড়ার অভিজ্ঞতা পেতে সমন্বয়যোগ্য আলো বিকল্প সরবরাহ করে। নাইট মোডটি মূল মেনু থেকে সহজে অ্যাক্সেসযোগ্য।

● পাসওয়ার্ড এবং স্বতঃপূর্ণ ক্রেডিট কার্ডগুলি পরিচালনা করুন:
সাইট দ্বারা পাসওয়ার্ড সাইট স্বয়ংক্রিয় সঞ্চয় করার জন্য নির্বাচন করুন এবং অনলাইনে কেনাকাটা করার জন্য নিরাপদভাবে আপনার পেমেন্ট তথ্য স্বয়ংক্রিয়ভাবে পূরণ করুন।

● ব্যক্তিগত ব্রাউজিং:
আপনার ডিভাইসে কোনও ট্রেস ছাড়াই ইন্টারনেটে ছদ্মবেশে যেতে ব্যক্তিগত ট্যাবগুলি ব্যবহার করুন। সহজেই ট্যাব গ্যালারীতে ব্যক্তিগত এবং স্বাভাবিক ব্রাউজিংয়ের মধ্যে স্যুইচ করুন।

● যে কোনো পর্দায় আরামদায়কভাবে পড়ুন:
অপেরা ব্রাউজারটি একটি টেক্সট আকারের সেটিং অন্তর্ভুক্ত করে যা আপনাকে আপনার পছন্দের পছন্দের পৃষ্ঠাগুলি মঞ্জুর করতে সহায়তা করে। আরো গুরুত্বপূর্ণ, এটি একটি অনুপম পড়া অভিজ্ঞতা জন্য  স্বয়ংক্রিয় টেক্সট মোড়ানো বৈশিষ্ট্য সঙ্গে পুরোপুরি একসাথে কাজ করে।

● সহজেই ডাউনলোড পরিচালনা করুন:
নতুন ডাউনলোড ম্যানেজার ডাউনলোড আগের চেয়ে সহজ এবং দ্রুত ডাউনলোড করে তোলে! আপনি সহজেই বা প্রতিটি ডাউনলোড করা আইটেমটি ভাগ করে নিতে, তাদের ফোন থেকে মুছে ফেলতে বা ডান বা বাম পাশে দ্রুত সোয়াইপ দিয়ে ডাউনলোডগুলির তালিকা থেকে তাদের সরাতে পারেন। আপনি ডাউনলোড চালানোর সময়ও ব্যাকগ্রাউন্ড ডাউনলোড সমর্থন করেন তবে অন্য অ্যাপ্লিকেশনটি খুলতে হবে!

● হোম স্ক্রিন শর্টকাটগুলি:
অ্যান্ড্রয়েড সংস্করণ 7.1 বা তার পরে উপলভ্য, অপেরা হোম স্ক্রীন থেকে দ্রুত অ্যাক্সেস প্রদান করে অনুসন্ধান করতে, একটি নতুন ব্যক্তিগত ট্যাব খুলুন বা QR কোডগুলি স্ক্যান করুন। আপনার নিজের হোম স্ক্রীন শর্টকাট তৈরি করতে, আপনার ডিভাইসের হোম স্ক্রীনে অপেরা আইকনে দীর্ঘ ট্যাপ করুন এবং আপনার পছন্দসই ফাংশনটি আলতো চাপুন।

অন্যান্য হাইলাইট

● ব্রাউজার প্রারম্ভ বিকল্প:
প্রত্যেকেই আলাদা, তাই আমরা আপনাকে নতুন ট্যাব দিয়ে ব্রাউজারটি সর্বদা খুলতে বা আপনার বন্ধ থাকা ব্রাউজিং অবিরত রাখতে এবং ব্রাউজার থেকে বের হওয়ার সময় আপনার খোলা ট্যাবগুলিকে বন্ধ বা সংরক্ষণ করার জন্য চয়ন করতে দেব।

● আপনার অপেরা ডিভাইসগুলি সিঙ্ক করুন:
অপেরা দিয়ে আপনার অন্যান্য বুকমার্কগুলিতে অ্যাক্সেস দিন, স্পিড ডায়াল শর্টকাটগুলি এবং আপনার অন্যান্য ডিভাইসগুলি থেকে খোলা ট্যাবগুলি দিন। অ্যান্ড্রয়েডের অপেরা এখন সহজেই কম্পিউটারের জন্য অপেরা ব্রাউজারের সাথে সিঙ্ক করতে পারে।


** আপনার অ্যান্ড্রয়েডে এখুনি অপেরা ডাউনলোড করতে নীচের ছবিতে স্পর্শ করুন। নিম্নে ছবিতে লাল রঙের তীর চিহ্নতে স্পর্শ করে ইন্সটল করুন। সেটিংস আপনার ইচ্ছে মতো রাখুন। ব্রাউজিং করুন নিরাপদ এবং দ্রুত গতিতে । 



অথবা 
১/ গুগুল প্লে ষ্টোর সার্চ বাড়ে লিখুন  - 
Opera Browser: Fast and Secure

২/ সার্চ করুন

৩/ ডাউনলোড করুন

৪/ ওপেন করুন 




Comments
0 Comments

-

সুচিন্তিত মতামত দিন

 

এই ব্লগটি সন্ধান করুন

Support : FACEBOOK PAGE.

সার্বিক অলঙ্করণে : প্রিয়দীপ ,আহ্বায়ক : দেবজিত সাহা

Website Published and © by sobdermichil.com

Proudly Hosting by google

Blogger দ্বারা পরিচালিত.