এনড্রয়েড মোবাইল ফোনে এক সঙ্গে দুটি ফেসবুক , ২ টি Whatsapp এর ব্যবহার ।

কিভাবে আপনি আপনার এনড্রয়েড মোবাইল ফোনে এক সঙ্গে দুটি ফেসবুক , ২ টি Whatsapp, ইত্যাদি অ্যাপ ব্যবহার করবেন? অবাক মনে হলেও মোটেও অবাক হওয়ার কিছু নেই। হয়তো অনেকেই ইতিমধ্যে এই টিপস জেনে গেছেন গেছেন এবং এই সিস্টেমে দুটি অ্যাকাউন্ট ব্যবহারও করছেন। কিন্তু যারা এখনো জানেন না বা একদম নতুন আজকের নতুন টিউন পোস্ট  শুধুমাত্র তাদের জন্য।  চলুন শুরু করি -- 

এনড্রয়েড মোবাইল ফোনে এক সঙ্গে দুটি ফেসবুক , ২ টি Whatsapp এর ব্যবহার


১।  প্রথমে আপনি play.google.com এ ভিজিট করুন তারপর Parallel অ্যাপটিকে আপনার মোবাইলে ইন্সটল করুন। খুঁজে না পেলে নিচের প্রদত্ত লিঙ্ক থেকে সরাসরি ইন্সটল করুন।






২।  ইন্সটল হবার পরে অ্যাপটি চালু করুন এবং দেখুন ঠিক নিচের মত ওপেন হবে। নিম্নবর্তী ছবির মতন দেখুন  নিচে একটি  + বাটন আছে। সেটায়  ক্লিক করুন আর আপনি যে যে অ্যাপ এর ২টি অ্যাকাউন্ট ওপেন করতে চান সেই সব সিলেক্ট করুন। 


two-whatsapp-facebook-account-in-one-mobile


৩।  উপরে উল্লেখিত নির্দেশগুলির শেষে  আপনার মোবাইলে যত অ্যাপ আছে সব গুলিই একত্রে এখানে দেখতে পারবেন ।  আপনি এক এক করে সব কটি সিলেক্ট করতে পারেন। ধরে নিলেম আপনি Whatsapp সিলেক্ট করেছেন এবং আপনি সেটার দুটি অ্যাকাউন্ট খুলতে চান। তাহলে সিলেক্ট করুন আর যে অ্যাকাউন্টই করুন দেখুন আপনি আবারও নতুন একটি অ্যাকাউন্ট করতে পারবেন সঙ্গে আপনার মোবাইলে যে অ্যাকাউন্ট আছে সেটাও থাকবে পরীক্ষা করার জন্য চেক করেই দেখুন। 


two-whatsapp-facebook-account-in-one-mobile




একটি মন্তব্য পোস্ট করুন

সুচিন্তিত মতামত দিন

নবীনতর পূর্বতন