শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০

কি ভাবে ইন্সটল করবেন?

sobdermichil | ফেব্রুয়ারী ১৫, ২০২০ | |
দ্রুত শব্দের মিছিল

স্মার্ট ফোনের ব্যবহার প্রতিদিন ক্রমান্বয়ে বেড়েই চলেছে। বর্তমানে আমাদের নিত্যদিনের সিংহভাগ সময় দখল করে রয়েছে এই স্মার্ট ফোন। স্মার্ট ফোন আমাদের দৈনন্দিন জীবন যাপনের এক কথায় নিত্যসঙ্গী।প্রযুক্তির দুনিয়ায় অভাবনীয় এই স্মার্ট ডিভাইস ব্যবহার  সম্পর্কে আমরা সকলেই কম বেশি জানি।

তেমনই আমাদের সকলেরই জানা, স্মার্ট ফোনের বিভিন্ন ফিচারের একটি  গুরুত্বপূর্ণ অংশ হলও android app. এন্ড্রয়েড মোবাইলের  মাধ্যমে ইন্টারনেট সংযোগ করে আমরা যখন কোন ওয়েব সাইট সার্চ করি তখন অনেক  ওয়েব সাইট এর সম্পূর্ণ লে আঊট খুব ছোট করে মোবাইলের স্ক্রিনে প্রদর্শিত হয়। যে কারনে মোবাইলে জুম অপশনে ড্রাগ করে করে আমাদের পড়তে হয় অথবা কাঙ্ক্ষিত কোন লিঙ্ক খোঁজ করতে হয়।

এই  ক্ষেত্রে  যে সকল ওয়েব সাইট মোবাইল রেন্সপন্সিভ  কোডিং এ নির্মিত সেই সব ওয়েব সাইটের মুল লে আঊট আমরা মোবাইলে স্ক্রিনে খুব স্পষ্ট এবং দ্রুত বড় আকারে দেখতে পারি। এখানে জুম অপশন বা ড্রাগ করার কোন প্রয়োজন পড়ে না। স্ক্রল ডাউন করে মুল লক্ষ্যে পৌঁছে যাওয়া যায় অনায়াসে।   

প্রযুক্তির দুনিয়ায় শব্দের মিছিলের এখন একসাথে সবকিছু।  আপনার এন্ড্রয়েড মোবাইলে শব্দের মিছিলের android app ইন্সটল করুন এবং দ্রুত সমগ্র লে আউট একসঙ্গে দেখুন, পড়ুন। একবার android app টি ডাউন লোড করে নিলেই, প্রতি মাসের শব্দের মিছিলের নতুন সংকলন সুচিপত্র সহ বিস্তারিত দেখা এবং পড়া যাবে। গুগলের সার্চ ইঞ্জিনে বা ব্রাউজারে সার্ফিং করে অথবা  টাইপ করে বা লিঙ্ক কপি পেস্ট করার প্রয়োজন পড়বে না।

চলুন খুব দ্রুত নিজের মোবাইলে সীমিত জায়গায় শব্দের মিছিলের android app টি ইন্সটল করি।

কিভাবে করবেন ?

১।আপনার মোবাইল থেকে এখানে ক্লিক করুন

২। নিম্ন বর্ণীত ছবির মতো আপনার মোবাইল স্ক্রিনে অপশনটির  নিচে ok তে ক্লিক করুন।

৩। এরপর নিচের ছবির মতো আপনার মোবাইল স্ক্রিনে ভেসে ওঠা পপ আপ বার্তাটি  Allow  করে দিন।



.৪। app টির ডাউন লোডে কোন সমস্যা দেখা দিলে নিম্নরূপ চিত্র আপনার মোবাইলে দেখা যাবে। নিশ্চিন্তে  আপনার মোবাইলে SETTING অপশনে ক্লিক করে দিন।



৫। উপরের উল্লেখিত সেটিং অপশন ক্লিক করার পর নিম্নরূপ অপশন আপনার মোবাইলে দেখতে পারবেন। স্ক্রল ডাউন করে Unknown Sources তে  ক্লিক করে সচল করে দিন।




৫। পর পর ধাপগুলো সঠিক ভাবে করার পর আপনার মোবাইল স্ক্রিনে শব্দের মিছিলের  android app আইকন টি দেখতে পারবেন। আইকনে ক্লিক করুন, স্ক্রল ডাউন করুন -- সকল সুচিপত্র, লেখা পড়ুন, দেখুন, শেয়ার করুন।





Comments
0 Comments

-

 
Support : FACEBOOK PAGE.

সার্বিক অলঙ্করণে : প্রিয়দীপ ,আহ্বায়ক : দেবজিত সাহা

Website Published and © by sobdermichil.com

Proudly Hosting by google

Blogger দ্বারা পরিচালিত.